Moushumi

চঞ্চল প্রকৃতির মেয়ে মৌসুমী হামিদ। সব সময় প্রয়োজনের চেয়ে একটু বেশি কথা বলেন। শুধু এই কারণে তাকে নিয়ন্ত্রণের জন্য বাবা-মা একজন গৃহশিক্ষক রেখেছেন। তাতে খুব একটা লাভ হয়নি। উল্টো কথা আর রঙঢঙের মাত্রা বেড়েছে দ্বিগুণ।

এক সময় গৃহশিক্ষকের প্রেমে পড়ে যান মৌসুমী। সেই প্রেমের সূত্র ধরে মৌসুমীর চঞ্চলতা আর পাগলামী দিনকে দিন বাড়লেও গৃহশিক্ষক থাকেন অনড়। মৌসুমী যতই তার প্রেমে হাবুডুবু খাক, গৃহশিক্ষকের মন হাবুডুবু খাচ্ছে একজন লেখিকার প্রেমে। এমনই এক ত্রিভুজ প্রেমে দোল খাচ্ছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী হামিদ। শেষ পর্যন্ত মৌসুমী কি জয় করতে পারবেন তার গৃহশিক্ষকের মন? গৃহশিক্ষক কি পারবেন চঞ্চল মৌসুমীকে স্থির করতে? লেখিকার সঙ্গে গৃহশিক্ষকের শেষ পরিণতি মধুর হবে তো?

এসব জটিল প্রশ্নের জবাব মিলবে সদ্য নির্মিত ‘কবিতার স্বপ্নগুলো নির্বাক অধরা’ শীর্ষক নাটকের মধ্য দিয়ে। যেখানে কবিতা চরিত্রে মৌসুমী হামিদ ছাড়াও গৃহশিক্ষক চরিত্রে অভিনয় করেছেন নিশো আর লেখিকা চরিত্রে দেখা যাবে সাদিয়া ইসলাম মৌকে।

নাটকটি প্রসঙ্গে মৌসুমী হামিদ বলেন, চরিত্রটি দারুণ। আমার সঙ্গে পুরোপুরি যায়। খুব মজা করে শুটিং করেছি। গৃহশিক্ষক চরিত্রে নিশো ভাই আমাকে দারুণ সাপোর্ট দিয়েছেন। আরও ভাল লেগেছে মৌ আপুকে সঙ্গে পেয়ে। মেহেদি হাসান জনির রচনা ও পরিচালনায় এই খণ্ড নাটকের শুটিং গেল সপ্তাহে শেষ হয়েছে। নির্মাতা জানান, শিগগিরই যে কোন জনপ্রিয় বেসরকারি টিভি চ্যানেলে এটি সমপ্রচার হবে।

শেয়ার করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here