জনতার নিউজ

গুলশান হামলায় নিহত ২ পুলিশ কর্মকর্তা

গুলশান গুলশান ৭৯ নম্বর সড়কে হলি আর্টিজান বেকারিতে জিম্মিকারী সন্ত্রাসীদের গুলিতে বনানী থানার ওসি সালাউদ্দিন ও ডিবির অ্যাডিশনাল কমিশনার রবিউল মারা গেছেন। গুলশান ডিভিশনের অ্যাসিস্ট্যান্ট কমিশনার রফিকুল ইসলাম জানিয়েছেন, দুইজন পুলিশ কনস্টেবল ও একজন বেসামরিক নাগরিককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত ব্যক্তির নাম আব্দুর রাজ্জাক, পেশায় ড্রাইভার তিনি। তার গলায় গুলি লেগেছে। পুলিশ কনস্টেবল-দ্বয়ের নাম প্রদীপ ও আলমগীর। তাদের ডান পয়ে গুলি লেগেছে। ডিবির উপ-কমিশনার (উত্তর) শেখ নাজমুল আলম ডিবির অ্যাডিশনাল কমিশনার রবিউলের মৃত্যুর কথা সংবাদ মাধ্যমকে জানিয়েছেন। নাজমুল আলম বলেন, আরও অন্তত ১২ থেকে ১৩ জন হাসপাতালে ভর্তি আছেন। এ পর্যন্ত ওই হাসপাতালে পুলিশের অন্তত ৩০ জন সদস্যকে সেখানে নেওয়া হয়েছে।

গুলশান পুলিশ পরিদর্শক সালাউদ্দিন আহমেদ বলেছেন, সন্ত্রসীদের নির্বিচার গুলির কারণে তারা এখনো সেখানে পৌছুতে পারেনি। এর আগে ঢাকার অভিজাত এলাকায় সন্ত্রাসীদের সঙ্গে গুলি বিনিময় করে। গুলশান ২ র ৭৯ নম্বর সড়কে ৫০ রাউন্ড ‍গুলি শোনা গেছে বলে কয়েকটি গণমাধ্যমে এসেছে।

গুলশানে গোলাগুলি ও বোমা হামলায় অংশ নিয়েছে ৮-১০ জন যুবক। পুলিশের নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে,  ওই যুবকরা পিঠে ব্যাগ নিয়ে “আল্লাহু আকবর” শ্লোগান দিয়ে হামলা চালায়। ধারণা করা হচ্ছে, হামলাকারীদের কাছে গ্রেনেড, হাতবোমা সহ একে ৪৭ রাইফেল থাকতে পারে।

শেয়ার করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here