g1newsগাজায় নারী ও শিশুদের উপর ইসারাইলীয় বর্বর আক্রমণের প্রতিবাদ করল দেশের প্রকৌশলী সমাজ। ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন অব বাংলাদেশের প্রেসিডেন্ট ডঃ প্রকৌঃ মোঃ শামীম জেড বসুনিয়ার নেতৃত্বে শুক্রবার  বেলা ১১:০০ টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে প্রকৌশলী সমাজের প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত হয়।উক্ত মানববন্ধন থেকে জাতিসংঘের মাধ্যমে অবিলম্বে ইসরাইলকে সন্ত্রাসী রাষ্ট্র হিসাবে ঘোষণার জোর দাবী করা হয়।

মানববন্ধনে উপস্থিত বক্তারা ইসরাইলের বর্বর হামলার তীব্র প্রতিবাদ জানান এবং অবিলম্বে স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠা করে বিশ্ব শান্তি প্রতিষ্ঠার আহবান করেন।এছাড়া মুসলিম বিশ্বকে একত্রিত হয়ে ফিলিস্তিনিদের পক্ষে অবস্থান গ্রহণের আহ্বান জানান হয়।

মানববন্ধনে উপস্থিত প্রকৌশলীবৃন্দ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান ইসরাইলীদের বর্বর আক্রমণের বিপক্ষে অবস্থান গ্রহণ করে ফিলিস্তিনিদের পক্ষে অবস্থান গ্রহণের জন্য। উক্ত মানববন্ধনে প্রকৌশলী সমাজের পক্ষ থেকে ফিলিস্তিনিদের প্রতি সংহতি প্রকাশ করা হয়। মানববন্ধনে বক্তাদের মধ্যে ছিলেন আইইবি এর প্রেসিডেন্ট ডঃ প্রকৌঃ মোঃ শামীম জেড বসুনিয়া, মানববন্ধনের প্রধান সমন্বয়ক প্রকৌঃ আতাউল মাহমুদ, মানববন্ধনের সমন্বয়ক প্রকৌঃ মোঃ মনির হোসেন, প্রকৌঃ সাইফুল্লাহ , প্রকৌঃ নজরুল ইসলাম, প্রকৌঃ মুরাদ, প্রকৌঃ মামুন, প্রকৌঃ মনিরুজ্জামান প্রমুখ। অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন অব বাংলাদেশের এর এইচএজিএস(প্রশাসন) প্রকৌঃ শাহাদত হোসেন শিবলু সহ আরো অনেকে।

শেয়ার করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here