জনতার নিউজঃ

গরুর মাংস খেয়ে তোপের মুখে কাজল: ভিডিও ভাইরাল

বন্ধুদের সঙ্গে লাঞ্চ-পার্টিতে গিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছিলেন কাজল। সেই ভিডিওর কারণে টুইটারে ভাইরালে হওয়ার পর নিজের অ্যাকাউন্ট থেকে ভিডিওটি ডিলিট করে দিলেন অভিনেত্রী। পাশাপাশি একটি টুইট করে সকলের কাছ থেকে ক্ষমাও চেয়ে নেন তিনি।

গতকাল টুইটারে কাজল যে ভিডিওটি পোস্ট করেছিলেন তাতে দেখা যায়, নিজের ‘গার্লস গ্যাং’র সঙ্গে এক বন্ধুর রেস্তোরাঁয় লাঞ্চ করতে এসেছেন নায়িকা। সেখানে রায়ান নামে কাজলের এক বন্ধু একটি স্পেশাল ডিশ বানিয়েছিল। ভিডিওতে কাজল সেই ডিশটির নাম জানতে চান। তখনই রায়ান নামের সেই বন্ধু জানান, এটি গরুর মাংসের ডিশ।

এই ভিডিও টুইটারে পোস্ট করতেই সমালোচনার মুখে পড়তে হয় নায়িকাকে। কেন হিন্দু ধর্মাবলম্বী হওয়া সত্ত্বেও নায়িকা গরুর মাংস খেয়েছেন তা নিয়ে প্রশ্ন উঠতে থাকে। শেষমেশ ভিডিওটি অ্যাকাউন্ট থেকে ডিলিট করে দেন কাজল।

পরে একটি টুইটে তিনি লেখেন, কোথাও একটা সংযোগের অভাব হচ্ছে। আমার বন্ধু বিফের কথা বলেছিল ঠিক, কিন্তু ওই ডিশটিতে গরুর মাংস ছিল না, ওটি আসলে মোষের মাংস। আমি বিষয়টি পরিষ্কার করে দিতে চাই, কারণ ধর্মীয় ভাবাবেগে আমি আঘাত করতে চাইনা। এটা আমার উদ্দেশ্য ছিল না।

শেয়ার করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here