জনতার নিউজঃ

ক্যাটরিনার বাসার সামনে চিৎকার, ভক্তের গালে থাপ্পড়

গত সপ্তাহে উন্মুক্ত শরীরে সাদা তোয়ালে জড়িয়ে ক্যামেরার সামনে পোজ দিয়ে আলোচনায় আসেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। সেলিব্রেটি ফটোগ্রাফার মারিও টেস্টিনোর ক্যামেরার সামনে বুকের কাছে আলগা করে ধরা একটা তোয়ালে নিয়ে ফটোশ্যুটে হাজির হন তিনি। আবারো আলোচনায় ক্যাটরিনা…

তবে এবার ঘটনা না, খানিকটা দূর্ঘটনা নিয়েই ক্যাট হাজির হয়েছেন। ঘটনা খুলে বলি, তারকাদের সান্নিধ্যে যাওয়ার জন্য অনেক কিছু করেন ভক্তরা। কখনো তারা পান পুরস্কার, আবার কখনো মেলে তিরস্কার। সম্প্রতি এমনই এক ঘটনায়, সেলফির পরিবর্তে থাপ্পড় জুটেছে অভিনেত্রী ক্যাটরিনা কাইফের এক ভক্তের।

মুম্বাইয়ে নিজের বাসায় ফিরছিলেন ক্যাটরিনা। এ সময় তাকে অনুসরণ করে তার বাসা পর্যন্ত যান এক ভক্ত। শুধু তাই নয়, বাসার গেটের সামনে গিয়ে ক্যাটরিনার নাম ধরে চিৎকার করেন এবং এ অভিনেত্রীর সঙ্গে সেলফি তোলার আবদার করতে থাকেন। তাকে চলে যেতে বলা হলেও ভক্ত তা শুনতে নারাজ। পরবর্তীতে ক্যাটরিনার গাড়ি চালক এসে সেই ভক্তকে থাপ্পড় দিয়ে সরিয়ে দেন।

এরপর কাঁদতে কাঁদতে সেই স্থান ত্যাগ করেন সেই ভক্ত। ভারতীয় সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে। তবে এ বিষয়ে এখনো কোনো মন্তব্য করেননি ক্যাটরিনা কাইফ।

আপাতত সালমানের সঙ্গে টাইগার জিন্দা হ্যায় সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত ক্যাটরিনা। মুক্তির অপেক্ষায় রয়েছে তার আরো একটি সিনেমা, জাগ্গা জাসুস। ইন্ডিয়া ডটকম।

শেয়ার করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here