আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আগামী নির্বাচনে দেশবাসীর কাছে আমি আবেদন জানাই, বাংলাদেশ মুক্তিযুদ্ধের চেতনায় এগিয়ে যাচ্ছে এই ধারা যেনো অব্যাহত থাকে। আমি আপনাদের কাছে নৌকা মার্কায় ভোট চাই। নৌকায় ভোট দিয়ে আরেকবার দেশসেবার সুযোগ করে দেবেন আপনারা।

আজ বুধবার গোপালগঞ্জের কোটালীপাড়ার শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজ মাঠে আয়োজিত জনসভায় তিনি এসব কথা বলেন।

দেশবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে শেখ হাসিনা বলেন, দেশের সেবা করার জন্য নৌকায় ভোট দিয়ে আপনারা যে দায়িত্ব পালন করছেন তার জন্য কৃতজ্ঞতা জানাচ্ছি। এবার আমি আপনাদের কাছেই সেই দায়িত্ব দিয়ে যাচ্ছি।

তিনি বলেন, আমার আপনজন বলতে আছে একটা ছোট বোন আর আছেন আপনারা। আপনারাই আজকে আমার আপনজন হয়ে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করে আরেকটিবার দেশ সেবার সুযোগ করে দেবেন। আপনাদের কাছে আমার সেটিই আহ্বান।

দেশের মানুষের ভাগ্য পরিবর্তন করা আমার একমাত্র লক্ষ্য উল্লেখ করে তিনি আরো বলেন, ২০১৪ সালে দেশের মানুষ আওয়ামী লীগকে ভোট দিয়েছিল বলে সারাবিশ্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল।

দেশবাসীর প্রতি আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, নৌকা মার্কায় ভোট দিয়ে আগুন সন্ত্রাসীদের ক্ষমতায় আসার পথ বন্ধ করুন।

কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুভাষ চন্দ্র জয়ধর এর সভাপতিত্বে জনসভা পরিচালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ আয়নাল হোসেন। এ সময় দলের অন্যান্য নেতারাও উপস্থিত ছিলেন

শেয়ার করুন
  • 93
    Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here