জনতার নিউজ

কলাবাগানে মার্কিন দূতাবাসের সাবেক কর্মকর্তাসহ ২ জনকে কুপিয়ে হত্যা

রাজধানীর কলাবাগানে দুই ব্যক্তিকে বাড়িতে ঢুকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার বিকালে লেক সার্কাস রোডের ওই বাড়িতে নিহতদের একজন জুলহাজ মান্নান ইউএসএআইডির কর্মকর্তা ছিলেন। তিনি সাবেক পররাষ্ট্রমন্ত্রী দীপু মনির খালাত ভাই।

জুলহাজ মান্নান সমকামীদের অধিকারের দাবিতে সোচ্চার ছিলেন। লিঙ্গ সমতা প্রতিষ্ঠার পক্ষে ‘রূপবান’ নামে একটি সাময়িকী সম্পাদনায় যুক্ত ছিলেন তিনি।

জুলহাজের সঙ্গে নিহত অন্যজনের নাম তনয় মজুমদার বলে জানিয়েছেন ডিএমপির সহকারী কমিশনার রুহুল আমিন সাগর। তিনি জুলহাজের বন্ধু বলে ধারণা করা হচ্ছে।

লেকসার্কাস রোডের আছিয়া নিবাস নামে ছয়তলা ওই একটি বাড়ির দ্বিতীয় তলায় থাকতেন জুলহাজ। বিকাল ৫টার দিকে সেখানেই ৫-৬ জন দুর্বৃত্ত হানা দেয় বাড়ির পাহারাদার সুমন জানিয়েছেন। দুর্বৃত্তরা যাওয়ার সময় পারভেজ মোল্লা নামে আরেক পাহারাদারকে কুপিয়ে যায়। তাকে নিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে যান সুমন।

সুমন হাসপাতালে বলেন, “বিকাল ৫টার দিকে ৫-৬ জন যুবক দ্বিতীয় তলায় জুলহাস ও আরেকজনকে কুপিয়ে যাওয়ার সময় পারভেজ মোল্লা এগিয়ে গেলে তাকেও কোপ দেয়।”

কপালের বাম পাশে কোপের জখম নিয়ে পারভেজকে ঢাকা মেডিকেলে ভর্তি রয়েছেন। দুর্বৃত্তরা পালানোর সময় এক পুলিশ সদস্যকেও কুপিয়ে যায় বলে স্থানীয়দের উদ্ধৃত করে বিভিন্ন টেলিভিশনের খবরে বলা হয়েছে।

শেয়ার করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here