J News
কলড্রপ ইস্যু : প্রধান নির্বাহীদের ডেকেছেন তারানা হালিম

কলড্রপসহ গ্রাহকদের মোবাইল সেবায় বিভিন্ন ভোগান্তি বিষয়ে আলোচনা করতে মোবাইল ফোন অপারেটরগুলোর প্রধান নির্বাহী কর্মকর্তাদের ডেকেছেন ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম। সোমবার এই বৈঠক হবে বলে জানিয়েছেন ডাক ও টেলিযোগযোগ বিভাগের তথ্য কর্মকর্তা মো. এনায়েত হোসেন।

রবিবার বিকালে গণমাধ্যমকে তিনি বলেন, ‘মোবাইল গ্রাহকদের কলড্রপ সমস্যাসহ অন্যান্য সেবার ভোগান্তি বিষয়ে আগামীকাল বিকালে মোবাইল ফোন অপারেটরদের সিইওদের সঙ্গে বৈঠকে বসবেন প্রতিমন্ত্রী।’ কলড্রপ নিয়ে গ্রাহকদের সমালোচনায় থাকা গ্রামীণফোন নিয়ে সম্প্রতি অসন্তোষ জানান পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম।

কলড্রপ সমস্যার মুখে পড়ে প্রতিকার না পাওয়ার কথাও জানিয়ে নিজের ফেসবুক পাতায় তিনি লেখার পর তাতে প্রতিমন্ত্রী তারানা মন্তব্য করেছিলেন, এনিয়ে তিনিও অপারেটরদের বলে আসছেন। ভারতে কলড্রপের জন্য গ্রাহকদের ক্ষতিপূরণ দিতে সম্প্রতি সেদেশের টেলিযোগাযোগ নিয়ন্ত্রক সংস্থা অপারেটরদের নির্দেশ দিয়েছে।

বাংলাদেশে রাষ্ট্রায়ত্ত টেলিটকসহ মোট ৬টি অপারেটর রয়েছে। নিয়ন্ত্রক সংস্থা বিটিআরসির হিসাবে গত অগাস্ট শেষ নাগাদ ১৬ কোটি জনসংখ্যার বাংলাদেশে মানুষের হাতে থাকা মোবাইল সিমের সংখ্যা ১৩ কোটি ছাড়িয়েছে; ইন্টারনেট সেবা নিচ্ছেন সোয়া ৫ কোটি। বাংলাদেশের সবচেয়ে বড় অপারেটর গ্রামীণফোনের গ্রাহক সংখ্যা অগাস্ট শেষে ৫ কোটি ৫০ লাখে দাঁড়িয়েছে। তাদের গ্রাহকরাও কলড্রপসহ অন্যান্য সেবা নিয়ে অভিযোগ করে আসছেন।

শেয়ার করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here