জনতার নিউজ

‘কমিউনিটি পুলিশের মাধ্যমে অপরাধমুক্ত দেশ উপহার দেয়া সম্ভব’

পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) একেএম শহীদুল হক বলেছেন, কমিউনিটি পুলিশিং সেবার মাধ্যমে একটি জেলাকে অপরাধমুক্ত করে সুস্থ ও সুন্দর বাসযোগ্য স্থান তৈরি করা যায়। এমনকি স্বাধীন চেতনার অধিকারী জাতিকে একটি অপরাধমুক্ত দেশ উপহার দেয়া সম্ভব।

শনিবারর কুমিল্লা জেলা পুলিশের বার্ষিক সমাবেশ, ক্রীড়া প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠান প্রধান অথিতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

কুমিল্লা পুলিশ সুপার মো. শাহ আবিদ হোসেনের সভাপতিত্বে ওই অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আইজিপির সহধর্মিণী শামসুন্নাহার রহমান, পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মুহাম্মদ শফিকুল ইসলাম। এ সময় লক্ষ্মীপুর, ব্রাহ্মণবাড়িয়া, ফেনী জেলা ও হাইওয়ে পুলিশ এবং সিআইডির পুলিশ সুপাররাসহ অন্যান্য অতিথি উপস্থিত ছিলেন।

গত জানুয়ারি মাসে পুলিশ সপ্তাহের প্যারেডে নেতৃত্ব দিয়ে প্রশংসা কুড়িয়ে ছিলেন চাঁদপুরের পুলিশ সুপার শামসুন্নাহার। তিনি এবার কুমিল্লায় বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে অংশগ্রহণ করে বেলুন ফোটানো প্রতিযোগিতায় নৈপুণ্য দেখিয়ে প্রথম হয়েছেন। প্রধান অতিথি বিজয়ী এ নারী পুলিশ সুপারের হাতে পুরস্কার তুলে দেন।

কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মো. আলী আশরাফ ভূঁইয়া জানান, প্রতিযোগিতায় ২১টি ইভেন্টে তিনজন করে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এর আগে একাত্তরের বীরাঙ্গনাদের মাঝে জেলা পুলিশের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়

শেয়ার করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here