জনতার নিউজঃ

 

ওমরাহ পালনের জন্য পিএসএলে খেলছেন না মঈন আলি

পরিবারের সঙ্গে মক্কায় ওমরাহ হজ পালন করার জন্য পাকিস্তান সুপার লিগে খেলবেন না ইংল্যান্ড ক্রিকেট দলের খেলোয়াড় মঈন আলি। পিএসএলে কোয়েটা গ্ল্যাডিয়েটরসের হয়ে খেলার কথা ছিল মঈনের।

মঈন বর্তমানে ভারতে জাতীয় দলের সঙ্গে অবস্থান করছেন। কোয়েটার কার্লোস ব্রাথওয়েটের পরিবর্তে তার নাম ঘোষণা করা হয়েছিল। নিজের এজেন্টের মাধ্যমে পিএসএলের সঙ্গে আলোচনা করছিলেন যে তাকে পিএসএলের সময় পাওয়া যাবে কী না। মক্কায় ওমরাহ পালনের বিষয়টির পরিকল্পনার পরে কোয়েটাকে তাৎক্ষণিকভাবে সেটি অবগত করেন তিনি। তার পরিবর্তে সেখানে খেলবেন বর্ষীয়ান অস্ট্রেলীয় খেলোয়াড় ব্র্যাড হজ। আরব আমিরাতে ফেব্রুয়ারির ৯ তারিখ থেকে শুরু হয়ে মার্চের ৭ তারিখ পর্যন্ত পিএসএল।

টুইটারে কোয়েটা গ্ল্যাডিয়েটরস জানায়, মঈন আলি একজন শীর্ষ খেলোয়াড় এবং দারুণ মানুষ। পরিবারকে প্রাধান্য দেয়ার তার সিদ্ধান্তকে আমরা স্বাগত জানাই, শুভকামনা মঈন। এর আগে আইপিএল থেকে নাম প্রত্যাহার করেছিলেন বোর্ডের পরামর্শে। ধর্মপ্রাণ মুসলিম মঈন আলি ২০০৯ সালে প্রথম ওমরাহ পালন করেছিলেন। সেই মৌসুমে কাউন্টিতে ওরচেস্টারশায়ারের হয়ে দারুণ খেলেছিলেন এবং সেটার জন্য ওমরাহর সময় ‘অনুপ্রেরণামূলক অভিজ্ঞতা’কে বলেছিলেন এই সাফল্যের রহস্য। ক্রিকইনফো।

শেয়ার করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here