529de44b172da-kazi
হুসেইন মুহম্মদ এরশাদের জাতীয় পার্টি থেকে বহিষ্কৃত নেতা কাজী জাফর আহমদ বলেছেন, এরশাদ গত দেড় বছর ধরে গোপনে বিএনপির সঙ্গে নির্বাচনী দর কষাকষি চালিয়েছেন। এর দায়িত্ব ছিল আমার ওপরে। তিনি দুই দফা বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী তালিকা পাঠিয়েছেন। প্রথমবার ৯২ জনের। দ্বিতীয়বার ৭৬ জনের। তিনি বেগম খালেদা জিয়াকে প্রেরিত চিঠিতে এ কয়টি আসন দেয়ার অনুরোধ করেছিলেন।

গত রাতে চ্যানেল আইয়ের টক শো ‘তৃতীয় মাত্রা’য় এসব কথা বলেন জাতীয় পার্টির (এ) সাবেক প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর আহমদ। এরশাদের জাতীয় পার্টির সঙ্গে তিনি আবার একীভূত হবেন কি না- তৃতীয় মাত্রার উপস্থাপক জিল্লুর রহমানের এমন প্রশ্নের জবাবে কাজী জাফর বলেন, জাতীয় পার্টির (এ) আগামী কাউন্সিলে এ বিষয়ে সিদ্ধান্ত হবে। সেইসঙ্গে তিনি এও বলেন যে, এরশাদ যদি তার গতকালের সিদ্ধান্তে অটল থাকেন তবে তার হারানো সম্মান পুনরুদ্ধার হতে পারে।

কাজী জাফর আরো বলেন, এরশাদ সাংবাদিক সম্মেলন করে মনোনয়নপত্র প্রত্যাহারের কথা বললেও মন্ত্রীদের পদত্যাগের ব্যাপারে তিনি কোন সিদ্ধান্ত নেননি। এরশাদ রাজনীতি খুব ভালো বোঝেন না। তিনি সোলজার, পলিটিশিয়ান নন। কাজী জাফর বলেন, আমি গত ১৮ মাস ধরে চেষ্টা চালিয়েছি যাতে জাতীয় পার্টি (এ) মহাজোট থেকে বেরিয়ে আসে। মহাজোটে থেকে জাতীয় পার্টি জিন্দালাশ হয়ে গিয়েছিল।

শেয়ার করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here