জনতার নিউজঃ

এবার তাহসান-মিথিলার বিচ্ছেদ, ঘোষণা দিলেন যৌথভাবে

সুখী দম্পতি, সফল তারকা জুটি হিসেবে সঙ্গীতশিল্পী অভিনেতা তাহসান খান ও অভিনেত্রী মিথিলার সুনাম বেশ আগে থেকে। এই জুটিকে আইডল হিসেবেও মানতেন তরুণ প্রজন্ম। তবে সেই খবরের সমাপ্তি ঘটলো। খুনসুটিতে ভক্ত মাতিয়ে রাখা এ সফল জুটিকে আর একসঙ্গে দেখা যাবে না। অবশেষে সাংসারিক বিচ্ছেদ ঘটালো তাদের।

ঘটনার সত্যটা নিজেরাই নিশ্চিত করলেন তাহসান ও মিথিলা। ইতোমধ্যে এর আনুষ্ঠানিকতা শুরুও হয়ে গেছে। বিচ্ছেদের ঘোষণাটাও দিলেন যৌথভাবে।

তাহসান তার ভেরিফাইড ফেসবুক পেজ থেকে জনপ্রিয় এ সঙ্গীত তারকা ও তার স্ত্রী মিথিলা যৌথভাবে বলেন, বেশ কয়েকমাস ধরে নিজেদের মধ্যকার দ্বন্দ্ব বা মতবিরোধ নিরসনের চেষ্টার পর আমরা সিদ্ধান্ত নিয়েছি, সামাজিক চাপে একটা সম্পর্ক ধরে রাখার চেয়ে আমাদের আলাদা হয়ে যাওয়াই মঙ্গলজনক।

নিজেদের ভক্তদের বলেন, আমরা বুঝতে পেরেছি, এটা আপনাদের খুব খারাপ লাগবে। সেজন্য আমরা আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি। আমরা সবসময় নিজেদের সম্পর্ক সম্মান ও মর্যাদার সঙ্গে বজায় রেখেছিলাম, ভবিষ্যতেও তাই থাকবে। আমরা আশা করি, আপনারা আমাদের পাশে থাকবেন।

উল্লেখ্য, তাহসান ও মিথিলা দুজনই ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। ভাললাগা থেকে ভালবাসা, প্রেম, ২০০৬ সালে বসেন বিয়ের পিড়িতে। ইতোমধ্যে হয়েছেন কন্যা সন্তানের বাবা-মা।

শেয়ার করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here