জনতার নিউজঃ

 

একদিনের রিমান্ডে আরাফাত সানি

তথ্যপ্রযুক্তি আইনে ‌দায়ের করা মামলায় গ্রেফতার হওয়া জাতীয় দলের ক্রিকেটার আরাফাত রহমান সানিকে জিজ্ঞাসাবাদের জন্য একদিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

রবিবার সকালে সাভার থেকে গ্রেফতার করার পর তাকে ৫ দিনের রিমান্ডে চেয়ে আদালতে পাঠানো হয়।  ঢাকা মহানগর হাকিম প্রণব কুমারের আদালতে শুনানি শেষে একদিনের রিমান্ড মঞ্জুর করা হয়।

তেজগাঁও বিভাগের উপ-কমিশনার বিপ্লব কুমার সরকার জানান, গত ৫ জানুয়ারি আরাফাত সানির বান্ধবী নাসরিন সুলতানা তথ্যপ্রযুক্তি আইনে তার বিরুদ্ধে মামলা দায়ের করেন।

মোহাম্মদপুর থানায় দায়ের করা মামলায় অভিযোগ করা হয়েছে, ১১০, কাটাসুর , মোহাম্মদপুর এলাকার বাসিন্দা নাসরিন সুলতানার সঙ্গে ৭ বছর আগে থেকে সাভারের আমিনবাজার নিবাসী আরাফাত রহমান সানির পূর্বপরিচয় ছিলো। ২০১৪ সালের ৪ ডিসেম্বর তারা পরিবারের অমতে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়।  এরপর নাসরিস সুলতানা তার স্বামীকে আনুষ্ঠানিকভাবে তুলে নেয়ার দাবি জানান।  এ নিয়ে তার স্বামী সানি তালবাহানা করতে থাকেন। তার অগোচরে গতবছরের ১২ জুন ফেসবুকে একটি ভুয়া আইডি খুলে তাদের ব্যক্তিগত ছবি আপলোড করেন। বিষয়টি নিয়ে তাকে বহুবার ওইসব ছবি ছড়িয়ে ফেলার অনুরোধ করা হয়। এনিয়ে দুই পরিবারের মধ্যে কয়েকদফা বৈঠকও হয়। সানি বিয়ের কথা অস্বীকার করলে তিনি ১১ জানুয়ারি মোহাম্মদপুর থানায় উপস্থিত হয়ে এই মামলা দায়ের করে।

এই অভিযোগেই সানিকে রবিবার গ্রেফতার করা হয়।

শেয়ার করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here