tarinnewsগত বছরের ঈদের চেয়ে এবারের ঈদ উপলক্ষে তারিন অপেক্ষাকৃত একটু বেশি নাটকেই কাজ করেছেন। যে কারণে বিগত বেশ কটা দিন কেটেছে তার ভীষণ ব্যস্ততায়। যদিও বা ঈদ উপলক্ষে অনেক নাটকই নির্মিত হয়, যা পরবর্তীতে ঈদে প্রচার হয় না। তবে তারিনের ক্ষেত্রে এটা খুব কমই হয়ে থাকে। কারণ তারিন অভিনীত নাটকের প্রতি সবসময়ই দর্শকের একটু বেশিই চাহিদা রয়েছে। যে কারণে যারা তাকে নিয়ে নাটক নির্মাণ করেন তা অন্তত ঈদে প্রচারের চেষ্টা করেন।

এবারের ঈদে প্রচারের সম্ভাবনা থেকে তারিন অভিনয় করেছেন বেশ ক’জন পরিচালকের নাটক, যেমন আল হাজেন, সৈয়দ আওলাদ, নঈম ইমতয়াজ নেয়ামুল, বদরুল আনাম সৌদ, সাখাওয়াত হোসেন মানিক, সামিয়া, মেজবাহ্ শিকদার। তারিনের ভাষ্যমতে প্রতিটি নাটকেরই গল্প যেমন অসাধারণ ঠিক তেমনি তার চরিত্রেও রয়েছে ভিন্নতা। এবারের ঈদের কাজগুলো আরও ব্যতিক্রম এ কারণে যে তারিন আফজাল হোসেন, সুবর্ণা মুস্তাফা, নোবেল, তৌকীর আহমেদ, মীর সাব্বির, অপূর্বর মতো গুণী শিল্পীদের সঙ্গে কাজ করেছেন।

এদিকে ২৬ জুলাই জনপ্রিয় এই অভিনেত্রীর জন্মদিন। বরাবরের মতো এদিন কোনো শুটিং রাখেননি তিনি। বিগত দশ বছর যাবত্ তিনি যে অনুষ্ঠানটিতে অংশগ্রহণ করে আসছেন, যথারীতি এদিন চ্যানেল আইয়ের ‘সিটিসেল তারকা কথন’ অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন দুপুর ১২.৩৫ মিনিট থেকে। অনন্য রুমার প্রযোজনায় অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন মৌসুমী বড়ুয়া।

তারিন বলেন, ‘আমার জন্মদিনে আমি কখনোই দিনটি বিশেষভাবে উদযাপন করার পরিকল্পনা করিনি। তবে বাবা মা এবং পরিবারের অন্য সদস্যদের সময় দেব এটা নিশ্চিত থাকে। আমার পরিবারের সদস্যদের মধ্যে সবসময়ই দিনটি নিয়ে বিশেষ পরিকল্পনা থাকে, সেটা আমি পরে জানতে পারি। এটাই আমার অনেক ভালোলাগার বিষয়। আমার ভক্তদের প্রতিও আমি বিশেষভাবে কৃতজ্ঞ যে তারা আমার জন্মদিনটির কথা বিশেষভাবে মনে রাখেন। কারণ তাদের সাথে আমার রক্তের সম্পর্ক নেই, কিন্তু আমার প্রতি তাদের শ্রদ্ধা ভালোবাসা আমাকে মুগ্ধ করে প্রতিনিয়ত। এটা সত্যিই অনেক সৌভাগ্যের বিষয়। আমি বিশেষভাবে কৃতজ্ঞ চ্যানেল আই পরিবার, সিটিসেল তারকা কথনের অনন্য রুমা আপসহ সবার প্রতি।’ এদিকে তারিন চলতি মাসেই ‘ওকে’ মোবাইল লিমিটেডের ব্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন

শেয়ার করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here