KAT GOSSIPইয়ে! ক্যাট-রণবীরের বিয়ে! হ্যাঁ পাঠক-দর্শক-ভক্তবৃন্দ, মুম্বাই চলচ্চিত্র অঙ্গনের বর্তমান হার্টথ্রুব রণবীর অবশেষে বিয়ে করছেন তার প্রেয়সী ক্যাটরিনা কাইফকে। আসছে ২০১৫ সালেই গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন সুদর্শন এই জুটি। এই নিয়ে জমজমাট আলোচনা সমালোচনা আর নানামুখী চিন্তা বলিউড বিশ্লেষকদের ঘিরে রাখছে দিনমান, তাতে আর সন্দেহ কি? মুম্বাই টাইমস সম্প্রতি প্রচার করেছে রণবীর-ক্যাট বিয়ে নিয়ে মিডিয়া ও জনমনে প্রচলিত এমনই নানামুখী চিন্তা আর সম্ভাবনার ৫টি কেন্দ্রবিন্দু! আর সেগুলো জানতে আপনিও নিশ্চয়ই উদগ্রীব?

মুম্বাই পাড়া রণবীরের সাবলীল অভিনয় ও ক্যাটরিনার নৃত্যঢঙ নিয়ে যেমন আগ্রহী, তেমনি আগ্রহী তাদের স্বপ্নকুমার ও কুমারীর বিয়ে নিয়ে। আলোচিত এই বিয়ে কোটি নারী পুরুষের মন যেমন ভাঙছে তেমনি গড়ে দিচ্ছে নানা সম্ভাবনা ও গসিপের দরজা।

কি হবে এই বিয়েতে? সেই ভাবনায় ক্যাট-রণবীর ছাপিয়ে উঠে আসছে আরো নানা প্রসঙ্গ।

শুরুতেই গর্জিয়াস কারিনা। সম্প্রতি এক চ্যাট শোতে কারিনা তো জানানই দিয়েছেন, এর মধ্যে ভাইয়ের বিয়ের জন্য লেহেঙ্গা বানিয়ে ফেলছেন তিনি। কাজেই কাপুর বংশের এই উৎসব ক্ষণে কারিনার কোন বড় পরিবেশনা থাকবে না, এ যেন অসম্ভব। মিডিয়ার প্রথম আগ্রহ তাই বোবোর বিগ পারফর্মেন্সের দিকে।

দিপীকা-রণবীর সম্পর্কের কথা দর্শকের তো নিশ্চয়ই মনে আছে। আর দাবাঙ তারকা সালমানের সাথে ক্যাটের প্রেমলীলাও কম আলোচ্য ছিলো না। ক্যাট-রণবীর বিয়েতে তাদের এই দুই সাবেক বন্ধু কি প্রতিক্রিয়া দেবেন তাও কিন্তু দেখবার বিষয় হবে।

রণবীর মাতা নিতু সিং এর সাথে ক্যাট-এর সম্পর্কও আসছে আলোচনায়। জানা গেছে, পুত্রবধুকে ভীষণ পছন্দ নিতুর। ছেলের বিয়ে নিয়ে কি আয়োজন তার, তাই দেখার অপেক্ষায় আছে বিটাউন।

ক্যাট-রণবীর বিয়ের অতিথিদের তালিকা নিয়েও চলছে আলোচনা। কাপুর, বচ্চন, চোপড়া, রোশান ও মুখার্জিদের মতো রূপালী পর্দার বড় পরিবারগুলো যেখানে থাকছে, সেখানে মুম্বাইয়ের খানদের আগমন নিয়ে থাকছে শঙ্কাও।

শুধু কি তাই? সবচেয়ে আলোচিত এই বিয়েকে কীভাবে সবচেয়ে বড়, সবচেয়ে স্বতন্ত্র ও বেশি বর্ণিল করে তুলবে মুম্বাইয়ের কাপুর খানদান, তাও দেখার বিষয় হবে বটে। ক্যাট-রণবীর বিয়ের ভেন্যু ও থিম নিয়েও তাই ভাবনার শেষ নেই মিডিয়াও দর্শকের।

শেয়ার করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here