suranjit

news

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত বলেছেন, নির্বাচন নিয়ে খালেদা জিয়ার দৃষ্টি ঝাপসা ছিল, পরিষ্কার হয়ে গেছে। ইউরোপীয় ইউনিয়নের (ইইউ) বক্তব্যে থলের বিড়াল বেরিয়ে গেছে। ইইউ বলে দিয়েছে, নির্বাচন নিয়ে আমাদের কোনো বক্তব্য নেই। এখন আর তাদের শক্তি নেই।
সুরঞ্জিত সেন গুপ্ত শুক্রবার রাজধানীর কাকরাইলে ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স মিলনায়তনে ‘বঙ্গবন্ধু একাডেমি’ আয়োজিত চলমান রাজনীতি বিষয়ে এক আলোচনা সভায় এসব কথা বলেন।
সুরঞ্জিত সেনগুপ্ত বলেন, ডিসিসি নির্বাচন নিয়ে বিএনপির নেতাদের বক্তব্য অহেতুক। সরকার নির্বাচন দিলেও দোষ, না দিলেও দোষ। ডিসিসি নির্বাচনের যেই ঘোষণা করা হয়েছে, সেই তারা বলছে, আন্দোলনকে বাধাগ্রস্ত করতেই এই নির্বাচন। তাহলে এখন আমরা কোন পথে যাব। বিএনপিকে স্পষ্ট করতে হবে তারা নির্বাচন চায় কিনা? তবে আপনি (খালেদা) নির্বাচন চান আর না চান, নগরবাসী নির্বাচন চায়। তাই গণতন্ত্রের স্বার্থে দ্রুত নির্বাচন দিতে হবে।
তিনি বলেন, ‘কাদের মোল্লার পোলা আইয়া কয় সুপ্রিম কোর্ট তার বাপেরে হত্যা করছে। কাদের মোল্লার ছেলে হাসান জামিলের এমন বক্তব্যকে আপত্তিকর, আদালতের প্রতি অবমাননাকর ও সংবিধান বহির্ভূত।’

শেয়ার করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here