rezwana 2বাংলাদেশ পরিবেশ আইনবিদ সমিতির (বেলা) প্রধান নির্বাহী সৈয়দা রিজওয়ানা হাসান বলেছেন, আমার স্বামী আবু বকর সিদ্দিকের ব্যাপারে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছ থেকে আশান্বিত হওয়ার মতো কোনো তথ্য পাইনি। আজ বৃহস্পতিবার বিকেলে রাজধানীর মহাখালীতে ব্র্যাক সেন্টারে ‘উদ্বিগ্ন নাগরিকবৃন্দ’ আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি বলেন, তবে আমি আশা হারাচ্ছি না। দৃশ্যত আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সমর্থন আমরা পেয়ে যাচ্ছি।

সংবাদ সম্মেলনে ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশের (টিআইবি) চেয়ারপারসন সুলতানা কামাল, নির্বাহী পরিচালক ইফতেখারুজ্জামান, আইন ও সালিশ কেন্দ্রের চেয়ারপারসন হামিদা হোসেন, তথ্য কমিশনার সাদেকা হালিম অপহরণের ভ্রাপারে উদ্বেগ প্রকাশ করেন।

এরআগে বেলার প্রধান নির্বাহী রিজওয়ানা ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয়ে উপস্থিত হয়ে স্বামীকে উদ্ধারের ব্যাপারে ডিবির সহায়তা চান। পরে তিনি সাংবাদিকদের বলেন, আমার স্বামী আবু বকর সিদ্দিককে অপহরণের পর দুবার হুমকি দেয়া হয়েছে। তবে এ ব্যাপারে তিনি বিস্তারিত কিছু না জানালেও বলেন, আমাদের আইনগত কর্মকাণ্ডের কারণে যে ব্যবসায়ীরা ক্ষতিগ্রস্ত হয়েছেন, তারাই এ কাজ করেছেন।

অপহরণের ঘটনায় ব্যবহৃত সন্দহভাজন মাইক্রোবাসটি পুলিশ শনাক্ত করেছে দাবি করলেও মাইক্রোবাসটির নম্বর চট্টগ্রাম মেট্টো-গ-১৭-৮৩২৭ ভূয়া বলে জানিয়েছে বিআরটিএ’র চট্টগ্রাম অঞ্চলের উপপরিচালক মো. জামাল উদ্দিন।

উল্লেখ্য গতকাল বুধবার বেলা আড়াইটার দিকে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের ভূঁইয়া ফিলিং স্টেশনের সামনে থেকে অস্ত্রের মুখে সৈয়দা রিজওয়ানা হাসানের স্বামী আবু বকরকে অপহরণ করে দুর্বৃত্তরা।

শেয়ার করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here