আল্লাহর রহমতে আমি এখন বিপদের বাইরে, পিপির মেয়ে প্রাপ্তি

“আল্লাহর রহমতে আমি এখন বিপদের বাইরে, বাসায় আসছি হসপিটাল থেকে সবাই দোয়া করবেন” লিখে নিজের ফেসবুক প্রোফাইলে স্ট্যাটাস দিয়েছেন নারায়ণগঞ্জের আলোচিত সাত খুন মামলা পরিচালনা করা নারায়ণগঞ্জ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) ওয়াজেদ আলী খোকনের মেয়ে মাইশা ওয়াজেদ প্রাপ্তি (১৯)।
বুধবার রাত ১১ টায় হাসপাতাল থেকে বাড়ি ফিরেই রাত সাড়ে ১১ টায় প্রাপ্তি ফেসবুক ফ্রেন্ডসহ সকলকে নিজের অবস্থার তুলে ধরে সে।

বৃহস্পতিবার দুপুরে প্রাপ্তির মামা শহরের হাজী মঞ্জিল অবস্থিত ম্যাথ কোটিং সেন্টারের শিক্ষক তৌহিদুল ইসলাম মুঠোফোনে জানান, প্রাপ্তি এখন বাসায় বিশ্রাম নিচ্ছে। সে সুস্থ আছে। চিকিৎসকরা যে ওষুধ দিয়েছে তা সেবন করছে। তবে কিছুটা ভীত সন্ত্রস্ত। কারণ এ রকম একটি ঘটনা ঘটতে পারে সে ভাবতেও পারেনি। বাসায় আত্মীয় স্বজন শুভাকাংখীদের অনেক ভীড় ।

এদিকে ঘটনার পর প্রাপ্তির বাবা পিপি ওয়াজেদ আলী খোকন জানিয়েছিলেন, ৩জন দুর্বৃত্ত এসে তার মেয়ে প্রাপ্তিকে জোর করিয়ে মিষ্টির বদলে বিষাক্ত কিছু খাইয়ে দিয়েছে।

তিনি অভিযোগ করে জানান, যারা সাত খুন মামলার রায়ে খুশী হতে পারেনি তারাই এ ঘটনা ঘটিয়েছে।

ঘটনা প্রসঙ্গে বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার মো: শরফুদ্দিন জানান, ঘটনার সময় সেখানে কারেন্ট ছিল না। আশপাশের সিসি টিভি ফুটেজ সংগ্রহের চেষ্টা চলছে। পুরো ঘটনাটিকে গুরুত্ব দিয়ে জেলা পুলিশ তদন্ত চালিয়ে যাচ্ছে।

 

শেয়ার করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here