আমি বাঁচতে চাই, দিতে চাই জে এস সি পরীক্ষাও। সুন্দর আগামীর দিনগুলো নিয়ে দেখতে চাই স্বপ্ন। গরিব হিসেবে নয়, আমাকে মানুষ হিসেবে ভালোবাসুন, একটু সাহায্য করুন, একটু হাত বাড়িয়ে এগিয়ে আসুন। আপনাদের সম্পদ কমে যাবে না,তবে আমার মতো অভাগা হয়তো বেঁচে যাবে।হার্ট রোগে আক্রান্ত মাসুদুর রহমান মেহেদী(১৭)এই করুণ আর্জিতে ভারি হয়ে উঠেছে দড়িকিশোরপুর গুচ্চগ্রামের পরিবেশ। তার স্বজনরা এমনকি এলাকাবাসি তার কথা শুনে ঝর ঝর করে চোখের পানি ছেড়ে কেঁদেছেন।

বেঁচে থাকার এমন আর্তনাত শুধু অসুস্থ মেহেদী নয় গোটা পরিবারেরও। তবে আর্থিক দিক দিয়ে অসচ্ছল এই পরিবারের কাছে কান্না আর আর্তনাত জানানো ছাড়া যেন কিছুই করার নেই। তবে আশা ছাড়েননি। পরিবারটি এখনো স্বপ্ন দেখেন সুস্থ্য হয়ে আবারো হাসৌজ্জ্বল ভাবে চলাফেরা করবে তাদের আদরের ছেলেটি। স্বপ্ন দেখেছিলো বড় মানুষ হবে। কিন্তু তার সেই আনন্দ ও স্বপ্ন এখন ম্লান হতে চলেছে।প্রতিদিন বাড়ির পাশে রাস্তার ধারে বসে তার স্কুল পড়ুয়া বন্ধুদের কাছে স্কুলের খোঁজ খবর নেন এবং অঝোরে চোখের পানি ফেলেন। উল্লেখ্য,হার্ট ফাউন্ডেশন হাসপাতাল ঢাকা জানিয়েছে, মেহেদীর হার্টের চারটি ভাল্ব ব্লক হয়ে গেছে।এখন তাঁকে বাঁচাতে হলে ভারতে নিয়ে অপারেশন করে রিং পরাতে হবে।এজন্য প্রয়োজন প্রায় ৪/৫ লাখ টাকা ছেলেটির বাবা জয়নাল আবেদীন দেশ/বিদেশের সকলের নিকট অর্থ ও পরামর্শের জন্য আরোজ পেশ করেছেন। যোগাযোগ ঠিকানাঃ মাওলানা কারী মোঃ জয়নাল আবেদীন। গ্রামঃ দড়িকিশোরপুর,পোষ্টঃ ভবনগর,ইউনিয়নঃ থেতরাই,থানাঃ উলিপুর,জেলাঃ কুড়িগ্রাম।  

আপনার কেউ যদি এই ছেলেটিকে সাহায্যের হাত বাড়াতে চান তাহলে নিচের ঠিকানায় পাঠাতে পারেন।

মাও মোঃ জয়নাল আবেদীন হিসাব নং ০০২১৭৩৩৫৬ সোনালী বাংক উলিপুর শাখা কুড়িগ্রাম। বিকাশ নং ০১৯৬৬৯৬৫৮০৩  ডাচ বাংলা ০১৯৩৩৩৫৯০৩৬৭  আথবা সরাসরি জনতার নিউজের সাথে যোগাযোগ করতে পারেন

শেয়ার করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here