quadernews

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির আন্দোলন করার মতো শক্তি, সাহস কিংবা সামর্থ কোনটাই নেই। এখন পর্যন্ত তাদের কোন আন্দোলন সফলতার মুখ দেখেনি। রাজপথে আন্দোলন করতে হলে সংগঠন ও প্রস্তুতি লাগে। যার কোনটাই বিএনপির নেই। তারা নিজেরা হরতাল-অবরোধ ডেকে রাজপথে থাকেন না। আর এখন আন্দোলন করার মত মনভাব জনগণেরও নেই।

শনিবার দুপুরে রংপুর সিটি কর্পোরেশনের চারলেন সড়ক প্রশস্থকরণ কাজ পরিদর্শনকালে পায়রা চত্বর এলাকায় তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

তিনি বলেন, আন্দোলন কিংবা সমাবেশ বিরোধী দলের অধিকার হলেও আন্দোলনের নামে নৈরাজ্য সৃষ্টি করে জনগণের শান্তি কেড়ে নেয়ার চেষ্টা করা হলে তা কোনভাবেই মেনে নেয়া হবে না।

বিএনপিকে উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, দলীয় শৃঙ্খলা না থাকা আর নেতাদের মধ্যে সমন্বয়হীনতার কারণে বিএনপি দিন দিন জনসম্পৃক্ততা হারিয়ে ফেলছে। বার বার দিনক্ষণ দিয়ে বিএনপি কর্মসূচি ঘোষণা করছে। কিন্তু আলোচনা সভা, সংবাদ সম্মেলন এবং গোল টেবিল বৈঠকের মধ্যে সীমাবদ্ধ বিএনপির আন্দোলন।

তিনি রংপুরকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার এলাকা উল্লে­খ করে আগামী জুন মাসের মধ্যে চারলেন সড়ক প্রশস্থকরণ কাজ সমাপ্ত করার আশ্বাস দেন।

এ সময় রংপুর সিটি কর্পোরেশনের মেয়র বীর মুক্তিযোদ্ধা সরফুদ্দিন আহমেদ ঝন্টু, রংপুরের জেলা প্রশাসক ফরিদ আহাম্মদ, রংপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট রেজাউল করিম রাজু, জেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সিদ্দিকী রনিসহ পুলিশ প্রশাসন, সড়ক ও জনপথ বিভাগ, স্থানীয় সরকার বিভাগ, আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here