আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বেগম খালেদা জিয়ার মামলায় আদালতের রায়কে কেন্দ্র করে বিএনপি অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির চেষ্টা করলে সরকার নয়, জনগণই তা প্রতিহত করবে।

নারায়ণগঞ্জ ও বন্দরের সঙ্গে যোগাযোগের মাধ্যম শীতলক্ষ্যা তৃতীয় সেতুর পাইলিং কাজের উদ্বোধন করা হয়েছে। রোববার দুপুরে সৈয়দপুরে সেতুর পাইলিং কাজের উদ্বোধন করেন সড়ক ও সেতুমন্ত্রী ওরায়দুল কাদের।

এ সময় বেগম খালেদা জিয়ার রায় নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, রায় হওয়ার কথা শুনেই বিএনপি আদালতকে হুমকি দিয়ে আদালত অবমাননা করেছে এ জন্য তাদের বিচারের সম্মুখীন হতে হবে।

রায় নিয়ে বিশৃংখলা হলে সরকারের করণীয় বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, খালেদার বিরুদ্ধে রায় হলে তা হবে আইনের বিষয়। এ রায়কে ঘিরে বিএনপি দেশে অরাজকতা সৃষ্টি করতে চাইলে সরকারের লাগবে না জনগণই তা প্রতিহত করবে।

তিনি বলেন, সৌদি অর্থায়নে শীতলক্ষ্যা তৃতীয় সেতুটি নির্মাণ হচ্ছে। ২০২০ সালের মধ্যে সেতুর কাজ শেষ হবে। এ সেতুর টাকা পেতে অনেক কাঠখড় পোড়াতে হয়েছে। তাই সেতুর কাজ শুরু করতে সময় লেগেছে। এখন আর সে সমস্যা নেই। দ্রুত সেতুর কাজ সম্পন্ন হবে। আর এ সেতু প্রধানমন্ত্রী শেখ হাসিনাই উদ্বোধন করবেন।

এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য আলহাজ সেলিম ওসমান, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান, স্থানীয় ইউপি চেয়ারম্যান নওশাদ আলী , মতিউর রহমান মতি, জেলা জাতীয় পার্টির সভাপতি আলহাজ আবুল জাহের, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আকরাম আলী শাহীন, জাতীয় পার্টি সেতা সানাউল্লাহ সানু, রোটারিয়ান গিয়াসউদ্দিন চৌধুরী, জেলা ছাত্রসমাজের আহ্বায়ক শাহাদাত হোসেন রূপু, মহানগর ছাত্রসমাজের আহ্বায়ক শাহআলম , ছাত্রলীগ নেতা আরাফাত কবির ফাহিম প্রমুখ।

শেয়ার করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here