Report

আজ মাঠে নামছে দক্ষিণ আফ্রিকা

বাংলাদেশের বিপক্ষে সিরিজের প্রথম অফিসিয়াল ম্যাচ খেলবে দক্ষিণ আফ্রিকা ৫ জুলাই। তবে তার আগে আজই তারা অনুশীলন ম্যাচ খেলতে মাঠে নেমে পড়ছে। আজ ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে ফাফ ডু প্লেসিসের দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হবে ইমরুল কায়েসের নেতৃত্বাধীন বিসিবি একাদশ।

এই ম্যাচটি হয়ে উঠতে পারে আব্দুর রাজ্জাক ও আল আমিন হোসেনের দলে ঢোকার টিকেট। টি-টোয়েন্টি দলে জায়গা হয়নি আব্দুর রাজ্জাক, আল-আমিন হোসেনের। কিন্তু ওয়ানডে সিরিজের আগে নিজেদের প্রমাণ করার একটা সুযোগ পেয়েছেন তারা। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টি-টোয়েন্টির প্রস্ততি ম্যাচের বিসিবি একাদশে আছেন এই ?দুই বোলার।

প্রস্তুতি ম্যাচের জন্য ১২ সদস্যের দল ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিসিবি একাদশে আছেন দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য ঘোষিত দলে থাকা রনি তালুকদার ও সোহাগ গাজী। আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের অপেক্ষায় থাকা রনি কিংবা দলে ফেরা সোহাগের চেয়ে রাজ্জাকের চ্যালেঞ্জটা একটু বেশি। এই অভিজ্ঞ বাঁহাতি স্পিনারের শেষ দেখে ফেলেছিলেন অনেকে, তবে ঘরোয়া ক্রিকেটে পারফরম করেই দলে ফেরার লড়াই চালিয়ে যাচ্ছেন তিনি।

দলীয় শৃঙ্খলা ভেঙে বিশ্বকাপের মাঝপথ থেকে ফিরে আসা পেসার আল-আমিনও লড়ছেন জাতীয় দলে ফিরতে। একই লড়াইয়ে থাকা এনামুল হক, আবুল হাসান ও শুভাগত হোম চৌধুরীও আছেন বিসিবি একাদশে। তরুণ মোসাদ্দেক হোসেন, সৈকত আলী, মাহমুদুল হাসান, কামরুল ইসলামও সুযোগ পেয়েছেন প্রস্ততি ম্যাচের দলে।

প্রস্তুতি ম্যাচের দল

ইমরুল কায়েস (অধিনায়ক), এনামুল হক, রনি তালুকদার, মোসাদ্দেক হোসেন, মাহমুদুল হাসান, সৈকত আলী, শুভাগত হোম চৌধুরী, আব্দুর রাজ্জাক, সোহাগ গাজী, আল-আমিন হোসেন, আবুল হাসান, কামরুল ইসলাম।

শেয়ার করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here