জনতার নিউজঃ

 

আওয়ামী লীগে মৌসুমি পাখিদের স্থান নেই : ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘আমাকে খুশি করে লাভ নেই, অযথা শ্লোগান দিয়ে লাভ নেই। আওয়ামী লীগে বসন্তের কোকিল ও মৌসুমী পাখিদের স্থান নেই। শেখ হাসিনার দলে বসন্তের কোকিলদের দরকার নেই।’

গতকাল শনিবার বন্দর নগরীর ঐতিহ্যবাহী লালদীঘি মাঠে আয়োজিত গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। আওয়ামী লীগের নবগঠিত কেন্দ্রীয় কমিটিতে চট্টগ্রাম থেকে স্থান পাওয়া নেতাদের সংবর্ধনা দিতে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ওবায়দুল কাদের বলেন, আমি বঙ্গবন্ধুর নাম হূদয়ে লিখে রাজনীতি করছি। তিনি আমার রাজনৈতিক পিতা। অজপাড়াগাঁ থেকে তাঁর নাম বুকে ধরে তার সৈনিক হয়ে শেখ হাসিনার দলের দায়িত্ব নিয়েছি। তিনি ২০১৯ সালের নির্বাচনে জয়লাভের জন্য আওয়ামী  লীগের সকল স্তরের নেতাকর্মীকে ঝাঁপিয়ে পড়ে কাজ করার আহ্বান জানান।

অনুষ্ঠানে দলের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেন, ‘আমি লীগ’র দিন শেষ। এখন আওয়ামী লীগের দিন। কেউ পদ পাননি বলে অন্য দল করবেন না।’ যুগ্ম সম্পাদক মাহবুবুল আলম হানিফ বলেন, ‘বিএনপির যদি ন্যূনতম লজ্জাবোধ থাকে তাহলে অন্য দলের সমালোচনা করার আগে তাদের নিজেদের চেহারা একবার আয়নায় দেখা উচিত।’

অনুষ্ঠানে চট্টগ্রাম থেকে কেন্দ্রীয় কমিটিতে স্থান পাওয়া প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, উপদেষ্টা মো. ইসহাক মিঞা, ড. অনুপম সেন, ড. প্রণব বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাসান মাহমুদ, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. আমিনুল ইসলাম আমিন, উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া ও কার্যনির্বাহী সদস্য দীপঙ্কর তালুকদারকে সংবর্ধনা দেওয়া হয়।

চট্টগ্রাম উত্তর-দক্ষিণ ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত এই সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরী। সমাবেশে নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মেয়র আ জ ম নাছির উদ্দিন, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোসলেম উদ্দিন, উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আলম চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিকে সমাবেশ চলাকালে মঞ্চের অদূরে দুই পক্ষের মধ্যে চেয়ার ছোড়াছুড়ির ঘটনা ঘটে। এ সময় ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন শ্লোগান দিয়ে নেতাকর্মীদের শান্ত করেন।

শেয়ার করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here